মেনু নির্বাচন করুন
নোটিশ

ঐতিহাসিক ৬-দফা দিবসের উপর অনলাইন প্রতিযোগিতা

ফাইল


ছবি


Publish Date

২০২০-০৬-০৪

Archive Date

২০২১-১০-২০

বিস্তারিত

সারা বিশ্বের পাশাপাশি বাংলাদেশও আজ করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছে। দেশের যে কোন প্রয়োজনের ন্যায় এই মহাদুর্যোগেও বরাবরের মত আপনাদের তথা মাঠপ্রশাসনের তৃণমূল পর্যায় পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত থাকার বিষয়টি সর্বজনস্বীকৃত ও সমাদৃত। আপনাদের বলিষ্ঠ নেতৃত্ব, নিরলস পরিশ্রম ও নিঃস্বার্থ ত্যাগের বারংবার দৃষ্টান্ত জনমানুষের মনে সাহস ও আস্থা জাগায়।   
 
আপনারা অবগত আছেন যে, ৭ই জুন ঐতিহাসিক ৬-দফা দিবস যা বাংলাদেশ ও বাঙালির জীবনে এক অবিস্মরণীয় দিন তথা উজ্জ্বল মাইলফলক। এই করোনা ক্রান্তিকালে বর্তমান বিশ্বপরিস্থিতি বিবেচনায় রেখে জনসমাগম পরিহার করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি আগামী ৭ই জুন একটি বিশেষ কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। মুজিববর্ষ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর ৬-দফা আন্দোলন ও তার ধারাবাহিকতায় বাংলাদেশের স্বাধীনতা অর্জন বিষয়ে সকলকে, বিশেষ করে তরুণ সমাজকে, নিবিড়ভাবে সম্পৃক্ত করার লক্ষ্যে ঐদিন অনলাইনে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। 
 
উক্ত প্রতিযোগিতা সংক্রান্ত ডিজিটাল ব্যানার (png, jpg, pdf তিন ভার্সনেই) আপনাদের সদয় অবগতির জন্য সংযুক্ত করা হলো এবং তা নিজ নিজ অধিক্ষেত্রে অনলাইনে সকলের মাঝে প্রচারের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। উল্লেখ্য, ডিজিটাল ব্যানারটিতে প্রতিযোগিতায় অংশগ্রহণের ওয়েব লিংক দেয়া আছে যেখানে বিস্তারিত নিয়মাবলি ও সময়সূচি বর্ণিত আছে।


Share with :

Facebook Twitter